Tuesday 30 October 2018

Binance Exchange থেকে Survey Fillup করে 5BNB মানে 10 ডলার গিফ্ট পাওয়ার শেষ সুযোগ ৯ নভেম্বর ২০১৮ পর্যন্ত

Views  
আশাকরি ভালো আছেন।

কিছুদিন আগে আপনাদের সাথে Binance Exchange কিছু আলোচনা করেছিলাম। আজ আবার Binance Exchange এর একটি অফার নিয়ে  বিস্তারিত আলোচনা করব।  আপনারা হয়ত অনেকে জানেন যে Binance Exchange একটি জনপ্রিয় ক্রিপটোকারেন্সি মার্কেট। এখান থেকে আপনি ক্রিপটোকারেন্সির মাধ্যমে ট্রেডিং করে ইনকাম করতে পারেন একদম সহজে। এখানে আপনি সহজেই যেকোন ধরনের ক্রিপটোকারেন্সি ক্রয় বা বিক্রয় করে নিতে পারেন অথবা জমা করে রাখতে পারেন। Binance Exchange কিছু দিন পর পর নতুন নতুন কিছু অফার নিয়ে আসে। ঠিক সেভাবেই বর্তমানে একটি ভালো সুযোগ রয়েছে যেখান থেকে Binance Exchange সম্পর্কে আপনার মতামত জানিয়ে জিতে নিতে পারেন 5BNB কয়েন যার সমমূল্য 10$।

কোনো রকম ইনভেস্ট ছাড়া একদম ফ্রিতে ৫ মিনিটের মধ্যে আপনার মতামত জানিয়ে জিতে নিতে পারেন এই উপহার। যেহেতু লটারির মাধ্যমে জয়ী ইউজাররা  এই অফারটি পাবেন সেহেতু বলা যায় না আপনিও হতে পারেন সেই কয়েকজনের ভাগ্যবান একজন বিজয়ী।



কিভাবে Servey Fillup করবেন?
  • প্রথমেই আপনাকে Binance Exchange লগইন করতে হবে। যাদের পূর্বেই রেজিস্ট্রেশন করা আছে তারা শুধু লগইন করুন আর যারা একদম নতুন তারা নিচের রেজিষ্ট্রেশন লিংক থেকে রেজিষ্ট্রেশন করুন এবং ইমেইল থেকে Binance Exchange থেকে প্রাপ্ত ভেরিফিকেশন লিংক থেকে একাউন্টটি ভেরিফাই করুন এবং লগ ইন করুন।
  • রেজিষ্ট্রেশন লিংক এখানে
  • পাসওয়ার্ড উদাহরণস্বরূপ এই রকম হবে: A12345678a
  • লগইন হয়ে গেলে নিচের ছবির চিহ্নিত জায়গায় ক্লিক করুন।
  • আপনারা চাইলে Binance Exchange  এন্ডয়েড অ্যাপস প্লেস্টোর থেকে ইন্সটল করে ব্যবহার করতে পারেন।

  • পরবর্তীতে নিচের ছবির  মতো পেইজ আসবে তখন ওকে তে ক্লিক করে MCQ Question মানে আপনার মতামত দিন। প্রশ্নগুলো বুঝে উত্তর দিলে ভালো হয় আবার যদি কিছু না বুঝতে পারেন তাহলে আপনার ইচ্ছামতো যেকোনো অপশনগুলো বাছাই করে সবগুলো প্রশ্নের উত্তর দিতে থাকুন এবং ১৫টি পেইজ শেষ হয়ে গেলে সাবমিট দিয়ে দিবেন। তখন আপনি কনফারমেশন লেখাটি পাবেন। আপনার কাজ শেষ।


Servey Fillup  এর শেষ তারিখ : 09.11.2018
লটারির ফলাফল: 20.11.2018
বিজয়েদের ইমেইলে রেজাল্ট চলে যাবে। প্রত্যেক বিজয়ীরা পাবেন 5BNB Coin = 10$। যেহেতু কয়েনের দাম দিন দিন বেড়েই চলেছে সেহেতু এই কয়েন জমা করে রেখে দিলেই অনেক প্রফিট লাভ করতে পারবেন।
যেহেতু এটি একদম ফ্রিতে করবেন এবং ভাগ্য যদি সুপ্রসন্ন হয় তাহলে অবহেলা না করে কাজটি করাই বুদ্ধিমানের কাজ।
অনলাইনে বিশ্বস্থ সাইটে কাজ করতে চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।
যোগাযোগ: 01763309815 (হোয়াটসআপ নাম্বার)

1 comment:

  1. If you're trying to lose fat then you absolutely have to try this brand new tailor-made keto plan.

    To create this keto diet service, certified nutritionists, fitness trainers, and top chefs united to develop keto meal plans that are productive, suitable, money-efficient, and delightful.

    Since their first launch in 2019, 100's of individuals have already remodeled their figure and health with the benefits a smart keto plan can give.

    Speaking of benefits; in this link, you'll discover 8 scientifically-tested ones given by the keto plan.

    ReplyDelete