Friday 28 October 2016

EZZY Earn এন্ড্রয়েড এপ্স দিয়ে প্রতিদিন 2 ডলার করে আয় করুন।

Views  
maxresdefault
আসসালামু আলঅইকুম। ভালো আছেন তো??
আজ আপনাদের সবার জন্য একটি অনলঅইনে আয়ের সব থেকে ভালো উপায় নিয়ে আসলাম। ফ্রিতে অনলাইনে আয় করা যায় কিন্তু কষ্টের তুলনায় অনেক কম আয় হয়।
EZZY Earn এমন একটি সফটওয়্যার যেখানে আপনি প্রতিদিন 10টি এপ্স ডাউনলোড করলে পাবেন 2 ডলার এবং এই মাসের পর 4  ডলার করে প্রতিদিন পাবেন। এপ্সগুলো একদম কম এম্বির। এপ্স ডাউনলোড করে যখন আর্ন  পেয়ে যাবেন তখন আপনি ডাউনলোড করা এপ্সগুলো আনইনস্টল করে ফেলতে পারবেন। তাছাড়া রেফারেল ইনকাম তো আছেই। গ্রুপ সিষ্টেমে কাজ করলে ভালো আয় করতে পারবেন। যাদের ফ্রেন্ড গ্রুপ আছে তাদের জন্য এটা ভালো কাজের হবে।
pad-mock
কিন্তু আপনাকে প্রতিদিন 2 ডলার করে ইনকাম করতে হলে আপনার আইডি এক্টিভেট করে নিতে হবে। যার জন্য 20 ডলার প্রয়োজন। চিন্তার কিছু নেই মাত্র 10 দিনেই আপনি 20 ডলার ইনকাম করে ফেলতে পারবেন। তাছাড়া যারা ফ্রেন্ডদের ইনভাইট করে তাদের আইডি ও এক্টিভেট করাতে পারেন তাহলে আপনিও সাথে সাথে 2 ডলার করে পেয়ে যাবেন।

Reffer ID: 830354

 সফ্টওয়্যারটি ডাউনলোড করে দেখে নিতে পারেন 15 দিন ট্রায়েল পাবেন কিন্তু কোনোরকম ইনকাম করতে পারবেন না। একাউন্ট যখনই এক্টিভ করবেন তখনই ইনকাম অপশন পাবেন।
EZZY Earn এপ্সটি আমাদের সিলেটের সকল স্টুডেন্ট ব্যবহার করছে। ভাই এটা রেফারেল সিস্টেম। যত তাড়াতাড়ি একাউন্ট এক্টিভ করবেন আপনার জন্যই লাভ।
light-mock
EZZY Earn ডাউনলোড করুন এখান থেকে। রেজিষ্ট্রেশন করার সময় Referal Id দিবেন 830354 এই সংখ্যাটি দিবেন। এই সংখ্যাটি না দিলে আপনি রেজিষ্ট্রেশন করতে পারবেন না।
একাউন্ট এক্টিভ করার পর কিভাবে কাজ করতে হয় এবং আমার ইনকাম সবকিছু নিয়ে আপনাদের জন্য একটি ভিডিও তৈরি করেছি নিচে দেখুন।





0 comments: