Friday 4 March 2016

এখন থেকে দোকানে যেয়ে আর ফ্লেক্সিলোড দেয়া লাগবে না!! ফ্রী বিটকয়েন আর্ন করুন আর বিটকয়েন থেকে মোবাইলে রিচার্জ করুন

Views  
 1 Bitcoin = 359.2000 US dollars

1 Bitcoin = 28257.8663 Bangladeshi takas



প্রথমে বলে রাখি, 1 Bitcoin আর্ন করা সহজ না।

আমাদের মুল টার্গেট হল মোবাইল বিলটা এখান থেকে উঠানো। আশা করি সেটা খুব ভালো ভাবেই উঠে যাবে।

মোবাইল আমরা সবাই ই ব্যাবহার করি। এবং এর খরচের পরিমাণটা ও কম না। মেগাবাইট কেনা, কথা বলা, ইত্যাদি বিভিন্ন কাজে টাকা লোড দেয়া লাগে।
মাগার, এই পোস্ট মন দিয়ে পড়ার পর দোকানে যেয়ে আর ফ্লেক্সিলোড দেয়া লাগবে না।

জী, ফাজলামি না। সত্যি বলতাছি। কারন, পিসি বা এ্যন্ড্রয়েড মোবাইল তো সবারই থাকে।

তো, মূল কথায় আসা যাক। বিটকয়েন এর নাম মনে হয় সবাই ই শুনেছেন।

এই বিটকয়েন ই আমাদের মোবাইল খরচ দিবে। বিটকয়েন থেকে টাকা কামানো সম্ভব কিন্তু অনেক কঠিন। তবে এখন বেশ সহজ ভাবেই সেটা সম্ভব। আমি বলতে চাচ্ছি, অন্তত মোবাইল বিল উঠানো সম্ভব। কোন কথা নেই।

দুইটা ভিডিও দিলাম, দেখেন। মনে হয় অল্প দিনেই বেশি পরিমাণে বিটকয়েন বানাতে পারবেন। ভাই, ১ বিটকয়েন বানানো লাগবে না।

যেটুকুই হবে, সেটুকুই মোবাইলে ফ্লেক্সিলোড নিয়ে নেব। দিনে ৫০ টাকা ফ্লেক্সিলোড নিতে পারলেও তো, ১ দিন কথা বলা যাবে।




বিটকয়েন আয়ঃ প্রথমে এই এইখানে সাইনআপ করতে হবে


এবার আপনার অ্যাকাউন্ট এ লগ ইন করুন। Accounts এ ক্লিক করে Get bitcoin address এ ক্লিক করুন।Sing up করার সময় একটা Bitcoin wallet address খুলতে হবে। অর্জিত বিটকয়েনগুলো Bitcoin wallet এ জমা হবে।। মোবাইলে রিচার্জ করার সময় Bitcoin wallet থেকে Bitcoin send করতে হয়। তাই বিটকয়েন এড্রেসটা সেভ করে অথবা লিখে রাখুন। Bitcoin  wallet থেকে Confirmation ইমেইল পাঠানো হবে, আপনার ইমেইলে ডুকে confirm করতে হবে। 

wallet link  এখানে বিটকয়েন জমা হবে
 এখানে 5FGUKVmHkP9A4u8MPKeHZ7jKbsXMpn2ELM এরকম একটি লেখা পাবেন। এটি আপনার বিটকয়েন এড্রেস বা অ্যাকাউন্ট নাম্বার। এই নাম্বার এ কেউ বিটকয়েন পাঠালে সেটি আপনি গ্রহন করতে পারবেন। এটি কোথাও কপি করে রাখুন। বার বার কাজে লাগবে আপনার। আমাদের অ্যাকাউন্ট তৈরি হয়েছে। wallet account  খোলার পর একটা identify নাম্বার পাবে wallet এ লগইন করতে এটা কাজে লাগবে। এটাও লিখে রাখুন। এবার কয়েন আয় করার পালা। তাই না? প্রথমে একটি ছোট সাইট দিয়ে শুরু করি। এই সাইটে অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন। অ্যাকাউন্ট খুলে ভেরিফাই করে লগ ইন করুন। আপনাকে হোম পেইজেই একটি কেপচা দেখাবে। এটি পুরন করতে হবে।

Freebitco.in এ একাউন্ট তৈরি হয়ে গেলে লগ ইন করুন। এরপর কেপচা দিয়ে LOGIN বাটনে ক্লিক করুন । এরপর আপনার একাউন্ট পেজ আসবে । নিচের দিকে পাবেন Get Free Bitcoin এখানে ক্লিক করুন। নতুন পেইজ আসবে।
এখানে কেপচা এন্ট্রির একটি ঘর দেখবেন। এই অংশের কেপচা দেখে বক্স পূরণ করে ROLL! এ ক্লিক করুন ।


এখানে উল্লেখ্য যে, re capsa না দিয়ে solve media ব্যাবহার করেন। এটা অনেক সহজ।
এরপর যদি টাইমার উঠা শুরু করে তাহলে তাহলে আপনি Success । আর যদি Invalid Code লেখা আসে তাহলে আবার TRY করুন হয়ে যাবে ।

এভাবে প্রতি ঘণ্টায় আপনি বিটকয়েন আর্ন করতে পারবেন । আবার ১ ঘন্টা পর আসুন এবং কেপচা পূরণ করে ROLL-এ ক্লিক করুন । দেখবেন একাউন্টে বিটকয়েন যোগ হয়েছে । এভাবে ১ ঘণ্টা পর ওয়েব সাইটে যান এবং আর্ন করতে থাকুন । এটা ১০০% পে করে।
এরা প্রতি সোমবার পে করে । আপনার একাউন্ট Balance যদি 0.0001000 বিটকয়েনের বেশি হয় তাহলে,
সেটা অটোমেটিকভাবে সোমবারে আপনার একাউন্টে চলে যাবে । আপনার কিছু করতে হবে না ।



****** এইটা হচ্ছে আগের পদ্ধতি। এভাবে অনেক অল্প আয় হবে। ডিজিটাল পদ্ধতি মানে, দ্রুত বেশি আয় করতে উপরের ভিডিও ২ টা দেখুন। আপনি আপনার পিসি বা এ্যন্ড্রয়েড মোবাইল থেকে আর্ন করতে পারবেন।


এরপরই একটি টাইমার এ সময় উঠতে থাকবে। ঠিক ১ ঘণ্টা পরে আপনি আবার রোল করতে পারবেন। এমাউন্টটি খুব সামান্য। আপনি REFER এ ক্লিক করলে আপনার রেফারেল লিঙ্ক পাবেন। এই লিঙ্ক থেকে কেউ অ্যাকাউন্ট খুলে কাজ করলে আপনি তার আয়ের ৫০% কমিশন পাবেন। কয়েকজন একটিভ রেফারেল করলে আয় খারাপ হবে না। আরও একটি বিষয় আছে এখানে। সেটি স্পষ্ট ভাষায় বলতে গেলে জুয়া খেলা। ইসলামিক দৃষ্টিকোণ থেকে আপনি সেটি না ও খেলতে পারেন। MULTYPLY BTC তে ক্লিক করলে গেইম উইন্ডো আসবে। এখানে আপনি আপনার অ্যাকাউন্ট ব্যাল্যান্স দিয়ে খেলতে পারবেন। 


এখানে খালি বক্স এ (১) আপনার বাজির পরিমান লিখবেন। এখানে আমি ০.০০০০০০০১ বিটকয়েন বাজি লাগিয়েছি। যদি আমি জিতি, তাহলে আমার অ্যাকাউন্ট এ ০.০০০০০০০১বিটকয়েন যুক্ত হবে। আর যদি হারি, তাহলে ০.০০০০০০০১ বিটকয়েন আমার অ্যাকাউন্ট থেকে কেটে নেয়া হবে। প্রথম দিকে কম আমউন্ট নিয়ে চর্চা করাই ভালো। এখানে লটারি (২) ও রয়েছে। এই বক্সটিতে আপনি টিক চিহ্ন দিলে আপনার বাজি থেকে ০.০০০০০০০২ কয়েন লটারি বাবদ কেটে রাখা হবে। যদি আপনি লটারিতে জেতেন, তাহলে ০.০০০১ বিটকয়েন পুরস্কার পাবেন। এটি আপনি চাইলে ব্যাবহার করতে পারেন। চাইলে না ও করতে পারেন। নিচের দুইটি বাটন (৩) এবং (৪) হচ্ছে আপনি কিসের পক্ষে বাজি লাগাবেন, সেটি। এখান থেকে আপনি যেকোন একটিতে ক্লিক করলে আপনার স্লট রান করবে। আমি এখানে BET HI তে ক্লিক করলাম


 ওহ শিট!!! আমিতো হেরে গেছি। আমার অ্যাকাউন্ট থেকে ০.০০০০০০০১ বিটকয়েন কেটে নিয়েছে। এবার আমি পরিমানটি একটু বাড়িয়ে ০.০০০০০০০৫ দিচ্ছি। পাশাপাশি লটারিও টিক চিহ্ন দিচ্ছি। যদি লাইগা যায়। এবার BET LO তে ক্লিক করলাম। 


ইয়াহু... আমি বাজিতে জিতে গেছি। কিন্তু লটারিতে হেরে গেছি। বাজির পরিমানটি একটু বেশি হওয়ার কারনে আমার আগের বাজির টাকা এবং লটারির টাকা সহ ফেরত পেয়ে গেছি। এই সাইট থেকে আয় করার পদ্ধতি মোটামুটি এটিই। খুবই সহজ, আয়ও কম।



ফ্লেক্সিলোড নেয়ার নিয়মঃ প্রথমে এই লিঙ্কে
এখানে যাবেন। Country সিলেক্ট করবেন বাংলাদেশ। তারপরে নিউ পেজে

আপনার নাম্বার দিয়ে chek করে নিন
এর পরে আপনার মেইল এড্রেস চাইবে। মেইল এড্রেস দিয়ে বাম পাশ থেকে এমাউন্ট সিলেক্ট করে পে উইথ বিটকয়েন

দিন।নেক্সট পেজে একটা বিটকয়েন এড্রেস দিবে এবং কতো পাঠাতে হবে সেটাও বলা থাকবে।আর আপনি ঐ এড্রেস এ আপনার বিটকয়েন ওয়ালেট থেকে বিটকয়েন send করে পাঠানোর সাথে সাথেই রিসিভ করবে প্রত্যেক বার অর্ডার করলে নতুন এড্রেস ও টাইম বেধে দাওয়া হয় ১৪মিনিট।

ওই টাইমের মধ্যে সেন্ড করতে হবে। কয়েন পাঠানোর আগে অবশ্যই আপনার নাম্বার রিচেক করে নিবেন আপনার মেইল এ একটা

মেইল যাবে। তারপর টাকাপাঠানোর সময় আরেকটা মেইল যাবে। আর মোবাইল এও কনফার্ম মেসেজ যাবে। মেইল এড্রেস আর

নাম্বার যেনো ভুল না হয়। আজ এ পর্যন্ত। কোন সমস্যা হলে জানাবেন।


3 comments:

  1. Did you consider exchanging with the most recommended Bitcoin exchange service - CoinMama.

    ReplyDelete
  2. Register on BitFun Faucet to get free bitcoins. Re-claim after 5 minutes.
    Play the DICE game for your chance to 2X your bitcoins.

    ReplyDelete
  3. BitKONG Test your fearlessness and earn bitcoins from the big bad kong.

    TIP: Claim bitcoins every 10 mins from the faucet.

    ReplyDelete